শিরোনাম
  বকেয়া টাকার দাবি পাটকল শ্রমিকদের       মৌলভীবাজার শ্রীমঙ্গল চা বাগানে গাছের ডাল ভেঙ্গে এক নারী শ্রমিকের মৃত্য       শ্রমিক নেতা ইউসুফ শেখ’র উপর হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ       আশুলিয়ায় শ্রমিক নেতার ওপর হামলা করে ২২ হাজার টাকা লুট       অটোরিক্সা কেনার টাকা না দেয়ায় পোশাক শ্রমিক স্ত্রীকে গলাটিপে হত্যার অভিযোগ       মালয়েশিয়ায় যেতে কর্মীদের নিবন্ধন প্রক্রিয়া শুরু       বাকেরগঞ্জে নানার ধর্ষণে নাতনি অন্তঃসত্ত্বা -বাকিতে সালিশ করলেন চেয়ারম্যান       গার্মেন্টস শ্রমিকদের কার্ডের মাধ্যমে রেশন দেবে সরকার       ৮ অগ্নিদগ্ধকে হেলিকপ্টারে ঢাকা পাঠানো হয়েছে: জেলা প্রশাসক       বন্ধুকে আগুন দেখাতে গিয়ে নিজেই হলেন লাশ    
৮ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ২৩শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

প্রকাশিত সময় : এপ্রিল, ২৯, ২০২০, ০৮:১০ অপরাহ্ণ

পাঠক দেখেছেন 569 জন
 

সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার রায়দৌলতপুর ইউনিয়নের সাবেক ইউপি সদস্য শুকুর আলীর হাসুয়ার আঘাতে পশ্চিমাঞ্চল গ্যাস কোম্পানী লিমিটেডের (পিজিসিএল) নিরাপত্তা প্রহরী সহ ছয়জন আহত হয়েছেন। মঙ্গলবার বিকেল ৫টার দিকে উপজেলার ডিডি শাহবাজপুর গ্রামে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন, পশ্চিমাঞ্চল গ্যাস কোম্পানী লিমিটেডের নিরাপত্তা প্রহরী ও উপজেলার ডিডি শাহবাজপুর গ্রামের চানু মন্ডলের ছেলে আনোয়ার হোসেন (৫০) তার বড়ো ভাই ভ্যানচালক ছানোয়ার হোসেন (৫৫), ছোট ভাই কৃষক সাইফুল ইসলাম (৪৫), গুজরত মন্ডল (৯৫) তার স্ত্রী মাজেদা বেগম (৯০), তার ছেলে কৃষক আতাউর রহমান (৪৫)।

আহত আতাউর রহমানের ছোট ভাই আব্দুল আলিম জানান, আমরা কয়েক ভাই মিলে আমাদের জমিতে ধান কাটা শেষে বাড়ী ফেরার পথে পঞ্চগ্রাম কবরস্থানের পাশে আমরা পোঁছালে আমাদের উপর অতর্কিত হামলা করে সাবেক ইউপি সদস্য শুকুর আলী গং।

 এক পর্যায়ে শুকুর আলীর হাতে থাকা হাসুয়া দিয়ে এলোপাথারি কোপাতে থাকে। হাসুয়ার কোপে আমার চাচাতো ভাই ছানোয়ার ও আনোয়ার গুরুতর আহত হয় এবং শুকুরের সাথে থাকা লোকজন লোহার পাইপ দিয়ে সাইফুল ও আতাউরকে আঘাত করতে থাকে। এতে তারাও গুরুতর আহত হন।

পরে আমার বৃদ্ধ বাবা-মা এগিয়ে আসলে তাদেরও আঘাত করে শুকুর গং। এমতাবস্থায় আমার বাবা, মা,  ছানোয়ার, আনোয়ার, সাইফুল ও আতাউরকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাই। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক আহতদের মধ্যে চারজনকে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে প্রেরণ করে।

 এ ব্যাপারে উপজেলার রায়দৌলতপুর ইউনিয়নের সাবেক ইউপি সদস্য শুকুর আলীর সাথে তার মুঠোফোনে যোগাযোগ করার চেষ্টা করা হলে মুঠোফোন বন্ধ পাওয়া যায়।

সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. রোকন উদ্দিন জানান, আহত চারজনের মধ্যে দুই জনের অবস্থা গুরুতর হওয়ায় মঙ্গলবার সন্ধায় তাদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে। অন্য দুই জনকে হাসপাতালেই চিকিৎসা দেয়া হচ্ছে।

কামারখন্দ সার্কেলের সিনিয়র সহকারি পুলিশ সুপার শাহীনুর কবীর জানান, মারামারির ঘটনায় কামারখন্দ থানায় আহত আতাউর বাদী হয়ে মামলা দায়ের করেছেন। অভিযুক্তদের গ্রেফতারে চেষ্টা অব্যাহত আছে ।

সূত্র.sirajganjexpress.com

Facebook Comments

     

আরও পড়ুন

বকেয়া টাকার দাবি পাটকল শ্রমিকদের

মৌলভীবাজার শ্রীমঙ্গল চা বাগানে গাছের ডাল ভেঙ্গে এক নারী শ্রমিকের মৃত্য

শ্রমিক নেতা ইউসুফ শেখ’র উপর হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ

আশুলিয়ায় শ্রমিক নেতার ওপর হামলা করে ২২ হাজার টাকা লুট

অটোরিক্সা কেনার টাকা না দেয়ায় পোশাক শ্রমিক স্ত্রীকে গলাটিপে হত্যার অভিযোগ

মালয়েশিয়ায় যেতে কর্মীদের নিবন্ধন প্রক্রিয়া শুরু

বাকেরগঞ্জে নানার ধর্ষণে নাতনি অন্তঃসত্ত্বা -বাকিতে সালিশ করলেন চেয়ারম্যান

গার্মেন্টস শ্রমিকদের কার্ডের মাধ্যমে রেশন দেবে সরকার

৮ অগ্নিদগ্ধকে হেলিকপ্টারে ঢাকা পাঠানো হয়েছে: জেলা প্রশাসক

বন্ধুকে আগুন দেখাতে গিয়ে নিজেই হলেন লাশ

পোশাক শ্রমিকদের হঠাৎ বাড়ি ফেরার হিড়িক

কথা রাখলেন না গার্মেন্টস কর্তৃপক্ষ, চাকরিচ্যুত শ্রমিক-দম্পতি

বিজিএমইএ সভাপতি কতৃক শ্রমিক ছাটাই ঘোষণার প্রতিবাদে সংবাদ সম্মেলনে

সাভারে পোশাক শ্রমিকদের ঢিলেঢালা ঈদ উৎযাপন

৯০ এর রাজপথ কাপানো জাসদ নেতা হান্নান ক্যান্সারে আক্রান্ত

বিজিএমইএ’র অনুরোধ রাখলো না সাভারের অনেক পোশাক কারখানা!

এ্যাসপায়ার গার্মেন্টসের শ্রমিককে জোরপূর্বক চাকরিচ্যুত, বেতন পরিশোধের ভিডিও করে বেতন কেড়ে নেলো কর্তৃপক্ষ

ট্রাকে ঈদযাত্রা: ধর্ষণের পর হত্যা করা হয় গার্মেন্টসকর্মী মৌসুমীকে

বিজিএমইএ’র সভাপতির শ্রমিক ছাটাইয়ের ঘোষণা অত্যন্ত অমানবিক নিষ্ঠুরতা

মায়ের কবরের পাশেই চিরনিদ্রায় শায়িত হতে চান – দাদা ভাই

 

Top