শিরোনাম
  বকেয়া টাকার দাবি পাটকল শ্রমিকদের       মৌলভীবাজার শ্রীমঙ্গল চা বাগানে গাছের ডাল ভেঙ্গে এক নারী শ্রমিকের মৃত্য       শ্রমিক নেতা ইউসুফ শেখ’র উপর হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ       আশুলিয়ায় শ্রমিক নেতার ওপর হামলা করে ২২ হাজার টাকা লুট       অটোরিক্সা কেনার টাকা না দেয়ায় পোশাক শ্রমিক স্ত্রীকে গলাটিপে হত্যার অভিযোগ       মালয়েশিয়ায় যেতে কর্মীদের নিবন্ধন প্রক্রিয়া শুরু       বাকেরগঞ্জে নানার ধর্ষণে নাতনি অন্তঃসত্ত্বা -বাকিতে সালিশ করলেন চেয়ারম্যান       গার্মেন্টস শ্রমিকদের কার্ডের মাধ্যমে রেশন দেবে সরকার       ৮ অগ্নিদগ্ধকে হেলিকপ্টারে ঢাকা পাঠানো হয়েছে: জেলা প্রশাসক       বন্ধুকে আগুন দেখাতে গিয়ে নিজেই হলেন লাশ    
২রা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ১৯শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

প্রকাশিত সময় : এপ্রিল, ২১, ২০২০, ০৩:৪৬ অপরাহ্ণ

পাঠক দেখেছেন 718 জন
 

মোস্তাফিজুর রহমানঃ করোনাভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়া দরিদ্র পরিবারের মাঝে নিজ অর্থায়নে ত্রাণ সামগ্রী বিতরণ করে যুগান্তকারী পদক্ষেপ গ্রহণ করেছেন। বাউফল ৬ নং কনকদিয়া ইউনিয়নের শ্রম বিষয়ক সম্পাদক ও ৫ নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ রফিক মীর।

২১ এপ্রিল মঙ্গলবার ৬ নং কনকদিয়া ইউনিয়নের গণমানুষের নেতা ৫ নং ওয়ার্ড ও তার আশপাশে থাকা গরীব অসহায় মানুষের মাঝে নিজ বাড়িতে নির্দিষ্ট দূরত্ব বজায় রেখে মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন তিনি। এ সময় উপস্থিত হওয়া প্রত্যেকের মাঝে ৫ কেজি চাল, ২ কেজি আলু, ১ কেজি চিনি, ১ কেজি চিড়া, ১ কেজি খেজুর, ১ কেজি মুড়ি বিতরণ করা হয়। ত্রাণ বিতরণকালে আরো উপস্থিত ছিলেন- ৫ নং ইউপি সদস্য রফিক মীরের সহধর্মিনী ও পরিবারের সদস্যরা।

৬ নং কনকদিয়া ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের ইউপি সদস্য মোহাম্মদ রফিক মীর বলেন, ৫ নং ওয়ার্ড ও তার আশপাশে থাকা অসহায় দরিদ্র মানুষের কথা চিন্তা করে আমি আমার ব্যক্তিগত অর্থায়নে। নিজ বাড়িতে আসন্ন রমজানকে সামনে রেখে নির্দিষ্ট দূরত্ব বজায় রেখে খাদ্য সামগ্রী বিতরণ করেছি। সরকারিভাবে ইউনিয়ন পরিষদ থেকে যে ত্রাণ দেওয়া হচ্ছে সেটা পর্যাপ্ত না হওয়ায় অনেকেই বাদ পড়ে যাচ্ছেন। তাই আমি আমার ইউনিয়নের মানুষের কথা চিন্তা করে এ উদ্যোগ নিয়েছি।

এ সময় তিনি বলেন, মঙ্গলবার শতাধিক পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছি। এভাবে পর্যায়ক্রমে আমার সাধ্য মতো মানুষের সেবা করে যাব। আমার ইউনিয়নের কোনো গরিব মানুষ না খেয়ে থাকবে না।

তিনি আরো বলেন আমার নেতা আসম ফিরোজ এমপি মহোদয় ও উপজেলা চেয়ারম্যান মোতালেব হাওলাদার এর কাছ থেকে মানুষকে পাশে দাঁড়ানোর শিক্ষা পেয়েছি এই শিক্ষা মরণ পর্যন্ত ধারণ করব। তিনি আরো বলেন দেশের এই ক্রান্তিলগ্নে তিনি সমাজের বিত্তশালীদের নিম্ন আয়ের মানুষদের পাশে দাড়ানোর অনুরোধ করেন। উপহার সামগ্রী বিতরণ এর সময় তাদের সবাইকে সারকারি আদেশ মেনে বাড়িতে থাকার জন্য অনুরোধ করেন।

Facebook Comments

     

আরও পড়ুন

বকেয়া টাকার দাবি পাটকল শ্রমিকদের

মৌলভীবাজার শ্রীমঙ্গল চা বাগানে গাছের ডাল ভেঙ্গে এক নারী শ্রমিকের মৃত্য

শ্রমিক নেতা ইউসুফ শেখ’র উপর হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ

আশুলিয়ায় শ্রমিক নেতার ওপর হামলা করে ২২ হাজার টাকা লুট

অটোরিক্সা কেনার টাকা না দেয়ায় পোশাক শ্রমিক স্ত্রীকে গলাটিপে হত্যার অভিযোগ

মালয়েশিয়ায় যেতে কর্মীদের নিবন্ধন প্রক্রিয়া শুরু

বাকেরগঞ্জে নানার ধর্ষণে নাতনি অন্তঃসত্ত্বা -বাকিতে সালিশ করলেন চেয়ারম্যান

গার্মেন্টস শ্রমিকদের কার্ডের মাধ্যমে রেশন দেবে সরকার

৮ অগ্নিদগ্ধকে হেলিকপ্টারে ঢাকা পাঠানো হয়েছে: জেলা প্রশাসক

বন্ধুকে আগুন দেখাতে গিয়ে নিজেই হলেন লাশ

পোশাক শ্রমিকদের হঠাৎ বাড়ি ফেরার হিড়িক

কথা রাখলেন না গার্মেন্টস কর্তৃপক্ষ, চাকরিচ্যুত শ্রমিক-দম্পতি

বিজিএমইএ সভাপতি কতৃক শ্রমিক ছাটাই ঘোষণার প্রতিবাদে সংবাদ সম্মেলনে

সাভারে পোশাক শ্রমিকদের ঢিলেঢালা ঈদ উৎযাপন

৯০ এর রাজপথ কাপানো জাসদ নেতা হান্নান ক্যান্সারে আক্রান্ত

বিজিএমইএ’র অনুরোধ রাখলো না সাভারের অনেক পোশাক কারখানা!

এ্যাসপায়ার গার্মেন্টসের শ্রমিককে জোরপূর্বক চাকরিচ্যুত, বেতন পরিশোধের ভিডিও করে বেতন কেড়ে নেলো কর্তৃপক্ষ

ট্রাকে ঈদযাত্রা: ধর্ষণের পর হত্যা করা হয় গার্মেন্টসকর্মী মৌসুমীকে

বিজিএমইএ’র সভাপতির শ্রমিক ছাটাইয়ের ঘোষণা অত্যন্ত অমানবিক নিষ্ঠুরতা

ফুলবাড়ীতে ফুটবল নিয়ে বাবা-ছেলের স্বপ্ন পূরণ

 

Top