শিরোনাম
  মধুপুরে পুকুরে বিষ দিয়ে ১০ লক্ষ টাকার মাছ মেরে ফেলেছে দুর্বৃত্তরা       বাগেরহাট ঘূর্ণিঝড় রেমালের তাণ্ডবে লণ্ডভণ্ড উপকূল, ঢাকায় বৃষ্টি       তুরাগে গলাকেটে হত্যাচেষ্টা মামলার আসামী ফাহিম গ্রেফতার       দেউলিয়া নয় বরং সমৃদ্ধির পথেই এনআরবি ইসলামিক লাইফ – সিইও       মধুপুরে বিদ্যুৎপৃষ্ট হয়ে এক যুবকের মৃত্যু       সাভারের আশুলিয়া স্বামীর ঝুলন্ত লাশ বিছানায় স্ত্রীর নিথর মৃতদেহ       ঢাকাস্থ ভোলা সাংবাদিক ফোরামের সভাপতি আহসান কামরুল, সম্পাদক জিয়াউর রহমান       আশুলিয়া সন্ত্রাসীরা এক যুবককে কুপিয়ে আহত ও নারীদের শ্লীলতাহানির অভিযোগ       টাঙ্গাইলের মধুপুরে নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যানের গন সংবর্ধনা       বালিয়া মাদ্রসার ৪৯ জন শিক্ষকের অভিযোগ আমলে নেয়নি কমিটি!    
৩০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রকাশিত সময় : এপ্রিল, ২, ২০২০, ০৯:২৯ অপরাহ্ণ

পাঠক দেখেছেন 446 জন
 

বিশেষ প্রতিনিধিঃ রতন হোসেন মোতালেব: করোনাভাইরাসের কারণে ঘর বন্দি হয়ে কর্মহীন হয়ে পরেছে দেশের মানুষ। ঘরে খাদ্য সংকটের কারণে সাভারের আশুলিয়ায় বৃষ্টিকে উপেক্ষা করেই ত্রান সামগ্রী নিচ্ছেন অসহায়, দৃস্থ ও কর্মহীন মানুষরা।

বৃহস্পতিবার (০২ এপ্রিল) বিকাল ৫ টার দিকে আশুলিয়ার গাজীরচট এলাকায় জাতীয় পার্টির উদ্যােগে দেওয়া ত্রাণ সামগ্রী বিতরণের সময় বৃষ্টির সঙ্গে হালকা ঝড়ো হাওয়া শুরু হয়।

এরপর থেকে ত্রাণ নিতে আসা অসহায় মানুষরা বৃষ্টির মধ্যে ভিজেই চাল, ডাল, আলুসহ নানা নিত্যপ্রয়োজনীয় খাদ্যদ্রব্যের বস্তা নিতে লাইনে দারিয়ে রয়েছেন। একে একে বৃষ্টির ভেতরেই ত্রাণ নিয়ে বাড়ি ফিরছেন।

ত্রান নিতে এসেছে আকালিম নামের এক গৃহকর্মী। তিনি বলেন, আমি যে বাড়িতে কাজ করতাম করোনার কারণে আমার মালিক আমাকে তার বাড়ি যেতে না করেছেন। তাই গত কয়দিন যাবৎ ঘরে রয়েছি। জমানো টাকা এ কয়দিনে খেয়ে শেষ করেছি। বাসায় ৬০ বছরের আম্মা আছে দুইটা বাচ্চা আছে। তাদের নিয়ে সামনের দিনে কি খাবো এই কথা ভেবে আজ ত্রান নিতে এসেছি। কিন্তু এই সময় বৃষ্টি শুরু হয়েছে তবুও ত্রাণ নিয়েই বাড়ি যেতে হবে। না হলে সবাই মিলে না খেয়ে মরতে হবে।

লাইনে দারিয়ে থাকা আরেক রিকশা চালক আফজাল বলেন, বাসায় ভাত নাই। ত্রাণ নিতে এসেছি, ত্রাণ নিয়েই যাবো। বৃষ্টি টিস্টি বুঝিনা।

জাতীয় পার্টির ঢাকা জেলার সিনিয়র সভাপতি আবুল কালাম আজাদ বলেন, সারাবিশ্বে করোনা ভাইরাস যেভাবে ছড়িয়ে গেছে সে হিসেবে আমাদের সরকার যেভাবে আমাদের নির্দশনা দিয়েছেন অসহায় মানুষের পাশে থাকতে। সে কারণে অসহায়দের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করছি। আজ বৃষ্টির মধ্যেই প্রায় ৫০০ পরিবারের মাঝে ত্রাণ দিয়েছি। আগামীতেও অসহায়দের পাশে দারাবো।

ত্রাণ বিতরণে উপস্থিত ছিলেন-জাতীয় সেচ্ছাসেবক পার্টি ঢাকা জেলা সভাপতি হাসনাত আজাদ, জাতীয় শ্রমিক পার্টির ঢাকা জেলা সভাপতি আল কামরান, জাতীয় সেচ্ছাসেবক পার্টির আশুলিয়া থানার আহবায়ক হাবিবুর রহমানসহ প্রমুখ।

Print Friendly, PDF & Email
শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Facebook Comments

     

আরও পড়ুন

মধুপুরে পুকুরে বিষ দিয়ে ১০ লক্ষ টাকার মাছ মেরে ফেলেছে দুর্বৃত্তরা

বাগেরহাট ঘূর্ণিঝড় রেমালের তাণ্ডবে লণ্ডভণ্ড উপকূল, ঢাকায় বৃষ্টি

তুরাগে গলাকেটে হত্যাচেষ্টা মামলার আসামী ফাহিম গ্রেফতার

দেউলিয়া নয় বরং সমৃদ্ধির পথেই এনআরবি ইসলামিক লাইফ – সিইও

মধুপুরে বিদ্যুৎপৃষ্ট হয়ে এক যুবকের মৃত্যু

সাভারের আশুলিয়া স্বামীর ঝুলন্ত লাশ বিছানায় স্ত্রীর নিথর মৃতদেহ

ঢাকাস্থ ভোলা সাংবাদিক ফোরামের সভাপতি আহসান কামরুল, সম্পাদক জিয়াউর রহমান

আশুলিয়া সন্ত্রাসীরা এক যুবককে কুপিয়ে আহত ও নারীদের শ্লীলতাহানির অভিযোগ

টাঙ্গাইলের মধুপুরে নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যানের গন সংবর্ধনা

বালিয়া মাদ্রসার ৪৯ জন শিক্ষকের অভিযোগ আমলে নেয়নি কমিটি!

ফেরদৌস আক্তার রুনা, রচিত ( কাপুরুষ )

পোশাক শ্রমিকদের হঠাৎ বাড়ি ফেরার হিড়িক

বিজিএমইএ সভাপতি কতৃক শ্রমিক ছাটাই ঘোষণার প্রতিবাদে সংবাদ সম্মেলনে

কথা রাখলেন না গার্মেন্টস কর্তৃপক্ষ, চাকরিচ্যুত শ্রমিক-দম্পতি

বিজিএমইএ’র অনুরোধ রাখলো না সাভারের অনেক পোশাক কারখানা!

৯০ এর রাজপথ কাপানো জাসদ নেতা হান্নান ক্যান্সারে আক্রান্ত

সাভারে পোশাক শ্রমিকদের ঢিলেঢালা ঈদ উৎযাপন

পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়েছেন  তুরাগ থানা কৃষকলীগের সাধারণ সম্পাদক মোঃ নাসির উদ্দিন

কবিতাঃ”হিজুলীর ফুয়াদ চাচা” কবি মোঃ আব্দুল হামিদ

ট্রাকে ঈদযাত্রা: ধর্ষণের পর হত্যা করা হয় গার্মেন্টসকর্মী মৌসুমীকে

 

Top