শিরোনাম
  চট্টগ্রামে গার্মেন্টস কারখানায় আগুন, নিয়ন্ত্রণে কাজ করছে ৬ ইউনিট       ধনবাড়ীতে পাঁচ মামলার সাঁজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার       অবৈধ মাদক ব্যবসার নিয়ন্ত্রণ নিয়ে পুলিশের সোর্স আসিফকে হত্যা       কবিতাঃ”হিজুলীর ফুয়াদ চাচা” কবি মোঃ আব্দুল হামিদ       আমঝুপী মানব উন্নয়ন কেন্দ্রে ত্রৈ-মাসিক অগ্রগতি পর্যালোচনা সভা অনুষ্ঠিত       মধুপুরে এনজিও বিষয়ক মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত       টাঙ্গাইলে লরি-কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে নিহত ১       মধুপুরে মাসিক আইনশৃঙ্খলা কমিটির আলোচনা সভা অনুষ্ঠিত       মেহেরপুরে উপানুষ্ঠানিক প্রাথমিক বিদ্যালয়ে উপকরণ বিতরণ       ঠাকুরগাঁওয়ে মাদকদ্রব্য সহ গ্রেফতার ৫    
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

প্রকাশিত সময় : মে, ১৩, ২০২০, ০৭:০৪ অপরাহ্ণ

পাঠক দেখেছেন 353 জন
 

করোনা উপসর্গ নিয়ে মঙ্গলবার রাতে সিরাজগঞ্জে এক পোশাক শ্রমিক মারা গেছেন। মৃত আনোয়ার হোসেন (৩০) সদর উপজেলার রতনকান্দি ইউনিয়নের গোবিন্দপোটল গ্রামের হায়দার আলীর পুত্র।

সদর উপজেলা স্বাস্থ্য, পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ জাহিদুল ইসলাম হীরা বলেন, গত ক’দিন আগে নারায়নগঞ্জ থেকে ওই পোশাক শ্রমিক এলাকায় আসেন। করোনা উপসর্গের পাশাপাশি তার জন্ডিস ও কিডনির সমস্যাও ছিল। গত সোমবার তিনি শহরের মেডিনোভা হাসপাতালে চিকিৎসকের পরামর্শ নিতে আসেন। ডা: নিত্য রঞ্জন পাল তার শরীরে নিউমোনিয়া ও করোনা উপসর্গ দেখে সরকারী বাগবাটি ৩১ শয্যার কোভিড হাসপাতালে ভর্তির পরামর্শ দেন। কিন্তু সেটা আর তিনি করেননি। মঙ্গলবার রাতে তিনি নিজ বাড়িতে মারা যান। খবর পেয়ে উপজেলা স্বাস্থ্য বিভাগ নিহত ও তার স্বজনদের ১৭ জনের নমুনা সংগ্রহ করেছে। সিভিল সার্জন ডাঃ জাহিদুল ইসলাম জানান, নিহতের নমুনা নিয়ে বাড়িটি লকডাউন করার জন্য উপজেলা প্রশাসনকে বলা হয়েছে। সদর থানার ওসি হাফিজুর রহমান জানান, রাতে ঘটনাটি জেনে উপজেলা স্বাস্থ্য বিভাগকে জানিয়েছে পুলিশ।

Print Friendly, PDF & Email
শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Facebook Comments

     

আরও পড়ুন

ফেরদৌস আক্তার রুনা, রচিত ( কাপুরুষ )

পোশাক শ্রমিকদের হঠাৎ বাড়ি ফেরার হিড়িক

বিজিএমইএ সভাপতি কতৃক শ্রমিক ছাটাই ঘোষণার প্রতিবাদে সংবাদ সম্মেলনে

কথা রাখলেন না গার্মেন্টস কর্তৃপক্ষ, চাকরিচ্যুত শ্রমিক-দম্পতি

বিজিএমইএ’র অনুরোধ রাখলো না সাভারের অনেক পোশাক কারখানা!

৯০ এর রাজপথ কাপানো জাসদ নেতা হান্নান ক্যান্সারে আক্রান্ত

সাভারে পোশাক শ্রমিকদের ঢিলেঢালা ঈদ উৎযাপন

ট্রাকে ঈদযাত্রা: ধর্ষণের পর হত্যা করা হয় গার্মেন্টসকর্মী মৌসুমীকে

এ্যাসপায়ার গার্মেন্টসের শ্রমিককে জোরপূর্বক চাকরিচ্যুত, বেতন পরিশোধের ভিডিও করে বেতন কেড়ে নেলো কর্তৃপক্ষ

বিজিএমইএ’র সভাপতির শ্রমিক ছাটাইয়ের ঘোষণা অত্যন্ত অমানবিক নিষ্ঠুরতা

 

Top